Apan Desh | আপন দেশ

ঢাকায় বেনাপোল এক্সপ্রেসে আগুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৫, ৫ জানুয়ারি ২০২৪

আপডেট: ০৯:৪২, ৬ জানুয়ারি ২০২৪

ঢাকায় বেনাপোল এক্সপ্রেসে আগুন

ছবি: সংগৃহীত

রাজধানীর গোপীবাগ বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ট্রেনটি বেনাপোল থেকে ঢাকার কমলাপুরে রেলস্টেশনে দিকে আসছিল। এ ঘটনায় বেশ কয়েকজন যাত্রী দগ্ধ হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

শুক্রবার (০৫ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য জানান ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিবুল হাসান। তিনি জানান, রাত ৯টার দিকে বেনাপোল এক্সপ্রেস নামের ট্রেনটিতে আগুনের খবর পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ট্রেনটিতে আগুন দিয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা বলছেন, দাউ দাউ করে জ্বলছিল ট্রেনটি। এতে কত যাত্রী ছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে সেই আগুনে দগ্ধ হয়ে একজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। 

আরও পড়ুন>> ৭ জানুয়ারির ভোট নিয়ে উদ্বেগ, প্রকৃত গণতান্ত্রিক নির্বাচনের আহ্বান

রেলওয়ে পুলিশের ঢাকা জেল পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে, ট্রেনের পাওয়ার কার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এটি নাশকতা নাকি গোলযোগ— বিষয়টি যাচাই করা হচ্ছে।’

তবে ফায়ার সার্ভিস সূত্র বলছে, ঢাকা এলাকায় দুর্বৃত্তরা বেনাপোল এক্সপ্রেস ট্রেনের চারটি বগিতে আগুন দেয়। খবর পেয়ে খিলগাঁও ও পোস্তগোলা ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়