Apan Desh | আপন দেশ

টুকু’র বিরুদ্ধে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করা হয়েছে: যুবদল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৫, ২৫ ডিসেম্বর ২০২৩

টুকু’র বিরুদ্ধে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করা হয়েছে: যুবদল

ফাইল ছবি

মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে নাশকতার ঘটনায় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে পুলিশ দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করেছে। সোমবার (২৫ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমনটাই মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

তিনি বলেন, গত ২৮ অক্টোবর স্বৈরাচারী সরকারের পুলিশ বাহিনী একতরফা নির্বাচন বাস্তবায়নের জন্য গুলি চালিয়ে মানুষ হত্যা করেছে। এতে যে রাম রাজত্ব কায়েম করেছিল তা আজও অব্যাহত আছে। সারা বিশ্বের সকল গণতান্ত্রিক দেশ ও প্রতিষ্ঠানের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জবরদস্তিমূলক ডামি নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকতে চায়। এ লক্ষ্যে তারা দেশটাকে মায়ানমারের অবস্থায় নিয়ে যেতে চায়। দেশটাকে ভারতের অঙ্গরাজ্য বানাতে চায়। 

আজ ভারতীয় দালাল চক্র বীরত্বের সঙ্গে বলে আমাকে ভারত নমিনেশন দিয়েছে। আর ভারতীয় দালাল বিশ্ব লুটেরা এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া তো দূরের কথা প্রতিবাদেরও সাহস পায় না। 

আরও পড়ুন>> গাজীপুরে রেললাইন কাটার নির্দেশ দিয়েছিলেন টুকু: সিটিটিসি

বিবৃতিতে তিনি আরও বলেন, বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে লড়াইরত যুব সমাজের প্রধান সেনাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। দেশের যুব সমাজ আজ নেতৃত্ব হাতে তুলে নিয়েছে, গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত এ লড়াই অব্যাহত থাকবে। সুতরাং যদি কেউ মনে করেন জানোয়ারের মতো আচরণ করে পার পেয়ে যাবেন, তারা বোকার স্বর্গে বাস করেন। আপনাদের পৃথিবী ছোট হয়ে গেছে, সাবধান হন, ষড়যন্ত্র বন্ধ করেন, অন্যথায় মানবতা বিরোধী অপরাধে বিচারের মুখোমুখি হতেই হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়