Apan Desh | আপন দেশ

বিএনপি যতই পায়তারা করুক নির্বাচন ভন্ডুল হতে দেব না: খালিদ মাহমুদ চৌধুরী

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৯, ২৭ জুলাই ২০২৩

আপডেট: ২০:১০, ২৭ জুলাই ২০২৩

বিএনপি যতই পায়তারা করুক নির্বাচন ভন্ডুল হতে দেব না: খালিদ মাহমুদ চৌধুরী

ফাইল ছবি: খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ভোট হবে শেখ হাসিনার নেতৃত্বে। সংবিধান অনুযায়ী। আগামী সংসদ নির্বাচন নিয়ে বিএনপি যতই পায়তারা করুক না কেন; সেই নির্বাচন ভন্ডুল হতে দেব না। আমরা অতন্দ্র প্রহরীর মত আছি। শেখ হাসিনাকে দেখিয়ে দেব আমরা রাজপথেই আছি। 

আগামী ২ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে রংপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বক্তৃতা করেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে রংপুর বিভাগ দিয়েছেন, রংপুর মেডিকেল কলেজ আধুনিকায়ন করেছেন, বিশ্ববিদ্যালয় করার প্রক্রিয়াধীন আছে, প্রত্যেকটি জেলায় জেলায় তিনি ইউনিভারসিটি দিচ্ছেন, মেডিকেল কলেজ দিচ্ছেন। রংপুরের রাস্তাঘাট সব থেকে সুন্দর। সবকিছু বদলে গেছে প্রধানমন্ত্রীর ছোঁয়ায়। সমগ্র বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একজন কৃষককে, খেটে খাওয়া মানুষকে, শ্রেণী পেশার মানুষকে জিজ্ঞাসা করলে -আমাদের শ্রেষ্ঠ সম্পদকে কে? তিনি বলবেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন সার্বভৌমত্ব দেশ দিয়েছেন। বঙ্গবন্ধুর পরে যদি কেউ কিছু দিয়ে থাকেন তিনি হলেন বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকারী দেশরত্ন শেখ হাসিনা।

খালিদ মাহমুদ বলেন, অনেক ষড়যন্ত্র করা হচ্ছে। আমাদেরকে সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ভয় পায় না। মির্জা ফখরুলরা ২০০১ সালের ভোটার বিহীন নির্বাচনে ভোট কারচুপি করে দখল করে জয়লাভ করেছিল। 'হ্যা' 'না' ভোট দিয়ে ভোটারবিহীন নির্বাচন করেছে। তারা আমাদেরকে ভোটের ছবক দেয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়