Apan Desh | আপন দেশ

দু’ঘণ্টা পর সচল হল জিপি, ক্ষতি পোষাতে দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৭, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২১:৫৮, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

দু’ঘণ্টা পর সচল হল জিপি, ক্ষতি পোষাতে দুঃখ প্রকাশ

ফাইল ছবি

ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হয়ে দেশের বেশ কিছু জায়গায় ব্যাহত হওয়া গ্রামীণফোনের নেটওয়ার্ক পুনরায় সচল হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে এ তথ্য জানিয়েছে গ্রামীণফোন কর্তৃপক্ষ। 

এরআগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে এ সমস্যার সৃষ্টি হয়। পরে প্রায় দুই ঘণ্টা পর তা ঠিক করা হয়। অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখপ্রকাশ করেছে টেলিকমিউনিকেশন কোম্পানিটি। তবে দুই ঘণ্টায় জিপির ৭ কোটি ৯১ লাখ গ্রাহকের আর্থিক কতো ক্ষতি হয়ে তা জানা যায়নি। 

আরও পড়ুন<> জিপির নেটওয়ার্ক বিপর্যয়, আর্থিক ক্ষতির শিকার ৮ কোটি গ্রাহক

এদিকে জানা গেছে, দেশে বর্তমানে গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা ৭ কোটি ৯১ লাখ। দেশজুড়ে প্রতিষ্ঠানটি ১৯ হাজারের বেশি ফোরজি টাওয়ার দিয়ে সেবা প্রদান করছে। দেশের ৯৯ শতাংশ স্থান গ্রামীণফোনের ফোরজি কাভারেজের আওতাধীন। 

জিপির নেটওয়ার্ক ও কলড্রপ নিয়ে সংসদীয় কমিটিতে ক্ষোভ প্রকাশ করা হয়। কমিটির এই অভিযোগের জবাবে ভবিষ্যতে আরও বেশি আধুনিকতার স্পর্শে গ্রাহকের স্বার্থরক্ষার কাজ করা হবে বলে বৈঠকে জানায় গ্রামীণফোন কর্তৃপক্ষ।

সম্প্রতি জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ নিয়ে আলোচনা হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়