Apan Desh | আপন দেশ

মোস্তাফিজ চেন্নাইয়ের একাদশে ফিরছেন?

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:২২, ৮ এপ্রিল ২০২৪

মোস্তাফিজ চেন্নাইয়ের একাদশে ফিরছেন?

ফাইল ছবি

চলমান আইপিএলে চেন্নাই সুপার কিংস ঘরের মাঠে পরপর দুই ম্যাচ হেরে বড় ধাক্কা খেয়েছে। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স টানা চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ফিরে পেতে মরিয়া। সোমবার (৮ এপ্রিল) চেন্নাইয়ের চিদাম্বরমে পয়েন্ট টেবিলের দুই বনাম চারে থাকা দলের লড়াই।

চেন্নাই নিজেদের প্রথম দু'টি ম্যাচে জয় দিয়েই চলতি আইপিএল মৌসুম শুরু করেছিল। কিন্তু এর পরেই তারা পথ হারায়। পরপর দুই ম্যাচ হেরে চাপে পড়ে গিয়েছে সিএসকে। সেখানে নাইট রাইডার্স এবার আইপিএলে প্রথম তিন ম্যাচ জিতে হ্যাটট্রিক করে ফেলেছে। আইপিএলের ইতিহাসে এই প্রথমবার নাইটরা প্রথম তিন ম্যাচেই জয় পেল।

আরও পড়ুন <> মেসির গোলেও জিতল না মায়ামি

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই এখন পর্যন্ত তাদের দলের ঠিকঠাক কম্বিনেশই তৈরি করতে পারেনি। সিএসকে আগের ম্য়াচে মঈন আলী এবং মহেশ থিকসানাকে একাদশে খেলিয়েছিল। কিন্তু তার পরেও সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তাদের হারতে হয়। তবে আশা করা হচ্ছে, কেকেআরের বিপক্ষে সম্ভবত মাথিশা পাথিরানা একাদশে ফিরে আসতে পারেন। তবে সবটাই নির্ভর করছে তার ফিটনেস রিপোর্টের ওপর।

এদিকে সিএসকে নিশ্চিন্ত করেছে, দলে ফিরে এসেছেন মোস্তাফিজুর রহমান। আগের ম্যাচে হারের পর মোস্তাফিজের না থাকা নিয়ে হতাশা ব্যক্ত করছিলেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং। নাইটদের বিপক্ষে একাদশে ঢোকার কথা মোস্তাফিজুরের। শার্দুল ঠাকুরও প্লেয়িং ইলেভেনে সুযোগ পাওয়ার জন্য অপেক্ষা করছেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ