Apan Desh | আপন দেশ

মেসির গোলেও জিতল না মায়ামি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৭, ৭ এপ্রিল ২০২৪

মেসির গোলেও জিতল না মায়ামি

ছবি : সংগৃহীত

টানা চার ম্যাচ ধরে জয়হীন ইন্টার মায়ামি। এর মধ্যে দুই ম্যাচ ড্র হলেও বাকি দুটিতে হেরেছে লিওনেল মেসির ক্লাব। প্রথম তিন ম্যাচে দলে মেসি না থাকায় এমন হয়েছিল বলে ধারণা করেছিলেন ভক্তরা। তবে এবার আর্জেন্টাইন তারকা মাঠে নেমেও দলকে জেতাতে পারেননি।

রোববার (৭ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মাঠে নামে ইন্টার মায়ামি ও কলোরাডো। ম্যাচটিতে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুদল।

ম্যাচটিতে ২৫ দিন পরে মাঠে নেমেছিলেন মেসি। গত ১৩ মার্চ কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপে ন্যাশভিলের বিপক্ষে চোট পেয়েছিলেন তিনি। তারপরে আর মাঠে নামা হয়নি বিশ্বকাপজয়ী তারকার। তার অনুপস্থিতিতে দলও জয়ের দেখা পাচ্ছিল না।

আরও পড়ুন <> দুর্ঘটনার কবলে দুই নারী ক্রিকেটার

কিন্তু মেসি নামার পরেও জয়হীন রইল মায়ামি। কলোরাডোর বিপক্ষে মেসি একটি গোলও করেছেন। কিন্তু শেষ পর্যন্ত তাকে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে। এই ম্যাচে মেসি প্রথমার্ধের বিরতির পরে মাঠে নেমেছিলেন। সে সময়ে তার দল ১-০ গোলে পিছিয়ে ছিল। 

ম্যাচের ৫৭ মিনিটে মেসি গোল করে খেলায় ১-১ সমতা টানেন। তিন মিনিট পরে লিওনার্দো আফনসোর পরে ২-১ গোলে এগিয়ে যায় মেসি বাহিনী। কিন্তু শেষ মুহূর্তে এসে আবারও সমতা আসে ম্যাচে। তাতে ড্র নিয়েই দুদলকে মাঠ ছাড়তে হয়। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়