Apan Desh | আপন দেশ

এশিয়া সফরে আর্জেন্টিনার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৯, ২৮ মে ২০২৩

আপডেট: ২২:০৯, ২৮ মে ২০২৩

এশিয়া সফরে আর্জেন্টিনার দল ঘোষণা

ফাইল ছবি

বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসির নেতৃত্বে রেখেই, আসন্ন সফরের জন্য দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। ফিফা উইন্ডোর অংশ হিসেবে আগামী মাসে এশিয়া সফর করবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আগামী ১৫ ও ১৯ জুন অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার বিপক্ষে লিওনেল মেসিরা দুটি প্রীতি ম্যাচ খেলবেন।

 দলে যেমন কয়েকটি চমক আছে, তেমনি কয়েকজন পরিচিত মুখের অনুপস্থিতি রয়েছে। সব মিলিয়ে স্কোয়াডে আছেন ২৭ জন।

শুক্রবার (২৭ মে) রাতে এই স্কোয়াড ঘোষণা করেন স্কালোনি। আর্জেন্টিনার ঘরের মাঠে অনুষ্ঠিত অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে খেলার কথা ছিল আলেজান্দ্রো গারনাচো। তবে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ছাড়পত্র না পাওয়ায় তিনি দলে যোগ দিতে পারেননি। এর আগেই অবশ্য জাতীয় দলে অভিষেক হতে পারতো ১৮ বছর বয়সী এই উইঙ্গারের। চোটের কারণে সেই সুযোগও হয়নি তার।  এশিয়া সফরের দলে তিনি থাকছেন।

দলে নতুন করে  ডাক পেয়েছেন ফরাসি ক্লাব পিএসভির গোলরক্ষক ওয়াল্টার বেনিতেজ, অলিম্পিক মার্সেইয়ের ডিফেন্ডার লিওনার্দো বেলার্দি এবং লেন্সের ফাকুন্দো মেদিনা। এছাড়া ইতালিয়ান সিরি-আ’য় চ্যাম্পিয়ন নাপোলির স্ট্রাইকার জিওভানি সিমিওনেকেও স্কালোনির দলে রাখা হয়েছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়