Apan Desh | আপন দেশ

ডিবি হেফাজতে নারীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৪, ৭ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২১:২৯, ৭ ডিসেম্বর ২০২৩

ডিবি হেফাজতে নারীর মৃত্যু

ছবি: সংগৃহীত

পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হেফাজতে নুরতাজ বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৮টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘটনার পর ডিবিসহ নরসিংদী পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতাল পরিদর্শন করেন। তবে রাত ৮টায় এ খবর লেখা পর্যন্ত নিহতের স্বজনেরা কেউ হাসপাতালে আসেননি।

নুরতাজ বেগম পৌর শহরের দক্ষিণ কান্দাপাড়া এলাকার বাসিন্দা মৃত পিয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ডিবিরে উপপরিদর্শক (এসআই) নাইমুল মোস্তাকের নেতৃত্বে একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের জেলখানার মোড়ে অভিযান চালায়। এ সময় একটি রেস্তোরাঁর পাশে সন্দেহভাজন নুরতাজ বেগমকে তল্লাশি করে তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। রাত ১২টার দিকে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

আরও পড়ুন<<>> এবার নাটোর কারাগারে বিএনপি নেতার মৃত্যু

ডিবি হেফাজতে থাকা অবস্থায় রাত ৩টার দিকে পেটে ব্যথা শুরু হলে অসুস্থ হয়ে পড়েন তিনি। এটি জানার পরপরই তাকে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নেয়ার পর তিনি সুস্থও হয়ে উঠেছিলেন। কিন্তু হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। এরপর সকাল ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পুলিশের দাবি।

আরও পড়ুন<<>> পুলিশ হেফাজতে সাবেক দুদক কর্মকর্তার মৃত্যু

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. মো. পলাশ মোল্লা বলেন, পেটব্যথাজনিত অসুস্থতা নিয়ে নুরতাজ বেগমকে গতকাল রাতে হাসপাতালে ভর্তি করেন ডিবির সদস্যরা। চিকিৎসা দেয়ার পর অনেকটাই সুস্থ হয়ে ওঠেন তিনি। পরে তার বুকব্যথা শুরু হলে আবারও তাকে চিকিৎসা দেয়া হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

ডিবির উপপরিদর্শক নাইমুল মোস্তাক বলেন, নুরতাজ বেগমকে গতকাল রাতে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতারের পর রাতেই তার বিরুদ্ধে মামলা হয়। রাতে অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়