Apan Desh | আপন দেশ

পত্রিকা প্রকাশককে হুমকি, থানায় জিডি

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৪, ২৪ জানুয়ারি ২০২৪

পত্রিকা প্রকাশককে হুমকি, থানায় জিডি

ফাইল ছবি

পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান। তার বিরুদ্ধে স্থানীয় পত্রিকার এক প্রকাশককে মারধরের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী। 

সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার প্রকাশক গোলাম সরোয়ার বাদল। তাকে উদ্দেশ্য করে ঠ্যাঙ উঠিয়ে পেঠানোর হুমকি দিতে শোনা যায় হাফিজুর রহমানকে। শুক্রবার (১৯ জানুয়ারি) পৌরসভার সামনে একটি অনুষ্ঠান বক্তব্য দেন তিনি। 

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘একটি কুচক্রী মহল পটুয়াখালী বাসিকে ক্ষতি করে আসছে। সেটা হলো মেয়র বাদল, যাকে আপনার সবাই চেনেন। একটা মিটিংয়ে আমি বলেছিলাম। আমার যদি ক্ষমতা থাকতো তবে ওর (বাদলকে) ঠ্যাঙ উপরে উঠাইয়া পিটাইতাম।’ এ সময় উপস্থিত লোকজন ঠিক ঠিক বলে চিৎকার করে উঠে।

এ বিষয়ে অভিযোগকারী গোলাম সরোয়ার বাদল জানান, সন্ত্রাসীর কাজ হুমকি দিবে, চেয়ার আছে, হুমকি দিবে; কিছু করার আছে আমার। আমি প্রশাসনকে জানিয়েছি, প্রশাসন যা করার তাই করবে। জিডির জন্য আবেদন করেছি। এছাড়া তো আমার করার কিছুই নেই।

জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান বলেন, ও (বাদল) আসলেই একটা খারাপ লোক। ওর (বাদল) জন্য পটুয়াখালীর ১৩টি ব্রিজ বাতিল হয়েছে। ব্রিজগুলো হলে পটুয়াখালীর সৌন্দর্য আরও কত বাড়ত? ওর বাপের ক্ষমতা আছে এই ব্রিজগুলো করার। আমি জেলা আওয়ামী লীগের সকল নেতাদের বলেছি, ও (বাদল) একটা খারাপ লোক। ওকে (বাদল) আপনারা কেন প্রশ্রয় দেন। আমার ক্ষমতা থাকলে ঠিকই ওরে (বাদলকে) টাঙিয়ে পেটাতাম।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম সাধারণ ডায়রির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এটি (জিডি) আমরা বিজ্ঞ আদালতে প্রেরণ করব। আদালতের নির্দেশনায় পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়