Apan Desh | আপন দেশ

আগুনে পুড়ে দাদি-নাতির মৃত্যু

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৩:৩৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আগুনে পুড়ে দাদি-নাতির মৃত্যু

ছবি: সংগৃহীত

শেরপুর সদরের বসতবাড়িতে আগুনের ঘটনায় এক শিশু ও নারী নিহত হয়েছেন। এ ঘটনায় বাড়িটে সম্পূর্ণ পুড়ে গেছে। এছাড়াও আগুনে চারটি গরুও পুড়ে মারা গেছে। নিহতরা হলেন– ফিরোজা বেগম (৭০) ও তার নাতি শরিফ (৭)। নিহত ফিরোজা বেগম ওই গ্রামের মো. আমান উল্লাহ মন্টুর স্ত্রী, শরিফ হাবিবুর রহমানের ছেলে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার পয়েস্তির চরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, আজ ভোরে ফিরোজা বেগমের বাড়িতে আগুন লাগে। এ সময় গোয়ালসহ দুটি ঘর পুড়ে গেছে। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে শিশু শরিফের মরদেহ উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় তার দাদি ফিরোজা বেগমকে স্থানীয়রা হাসপাতালে পাঠান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় চারটি গরুও পুড়ে মারা গেছে।

পরিবারের দাবি, এতে কমপক্ষে পাঁচ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, কী কারণে আগুনের সূত্রপাত হয়েছে তা তদন্ত করে জানানো হবে।

শেরপুর সদর থানার ওসি এমদাদুল হক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়