Apan Desh | আপন দেশ

ফরিদপুরে বাস খাদে পড়ে নিহত ৩

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৩, ৮ মার্চ ২০২৪

আপডেট: ০৯:৫৮, ৮ মার্চ ২০২৪

ফরিদপুরে বাস খাদে পড়ে নিহত ৩

ছবি : সংগৃহীত

ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার বাবনাতলায় বাস উল্টে তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। 

বৃহস্পতিবার (৭ মার্চ) দিবাগত রাত ২টা ১০ মিনিটের দিকে রাস্তার উপর ইমরান পরিবন নামের একটি বাস উল্টে যায়। 

নিহতরা হলেন- পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫), ও  অজ্ঞাত ২ যুবক (৪৮), (৩০)।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকা গামী ইমরান ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১২-৩০২০) নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার উপর উল্টে যায়। যার ফলে বাসটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা যাত্রীরা আটকা পড়ে ঘটনাস্থলে দুইজন নিহত এবং হাসপাতালে নেয়ার পথে একজন মারা গেছেন। আহত ৩০ জনকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন <> গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৮৩

আহত এক যাত্রী জানায়, মনে হয় গাড়ির ড্রাইভার ঘুমিয়ে পড়েছিল। যে কারণেই হঠাৎ বাউলি দিয়ে রাস্তার ওপর গাড়িটি উল্টে যায়।  

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার এএসআই আবু সাঈদ বলেন, সড়কের উপর ইমরান পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজন ও ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেলে নেয়ার পথে আরেকজন মারা যায়।

আজকালের খবর/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়