Apan Desh | আপন দেশ

স্বামীর ‘পুরুষাঙ্গ কেটে’ আটক গৃহবধূ

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৪, ২৩ মার্চ ২০২৪

স্বামীর ‘পুরুষাঙ্গ কেটে’ আটক গৃহবধূ

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর দশমিনায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (২২ মার্চ) রাতে দশমিনা সদর ইউনিয়নের পূজাখোলা এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরিসহ ওই গৃহবধূকে আটক করেছে।

ভুক্তভোগী সোহেল খান (৪০) উপজেলার দশমিনা গ্রামের বেল্লাল খাঁর ছেলে। আর অভিযুক্ত সাবিনা ইয়াসমিন (৩৫) পাশের গ্রামের ছত্তার কাজীর মেয়ে। জানা গেছে, ওই দম্পতি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

তারা পূজাখোলা এলাকার একটি বাসায় ভাড়া থাকত। শুক্রবার রাতে পারিবারিক কলহের জেরে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় ওই গৃহবধূ ছুরি দিয়ে তার স্বামীর ডান পায়ের বিভিন্ন স্থান ও পুরুষাঙ্গ কেটে দেয়। পুলিশ ও  স্থানীয় সূত্রে এসব তথ্য জানা যায়।

পরে স্থানীয়রা স্বামী সোহেলকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, আলামত ও অভিযুক্ত গৃহবধূকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়