Apan Desh | আপন দেশ

ভৈরবে ট্রলারডুবিতে আরও তিনজনের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৬, ২৪ মার্চ ২০২৪

ভৈরবে ট্রলারডুবিতে আরও তিনজনের মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবের মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় আরও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে দুইজন নারী ও একজন শিশু রয়েছে। রোববার (২৪ মার্চ) দুপুরে মেঘনা সেতু ও আশুগঞ্জ পাওয়ার স্টেশন সংলগ্ন এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃতরা হলেন-ভৈরব পৌর এলাকার রুপা দে, নরসিংদীর বেলাব থানার কলেজ শিক্ষার্থী আনিকা আক্তার ও একটি মেয়ে শিশুর রয়েছে। ধারণা করা হচ্ছে মেয়ে শিশুটি নিখোঁজ পুলিশ কনস্টেবল সোহেল রানার মেয়ে মাহমুদা। 

এর আগে, শনিবার দিনভর অভিযান চালিয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছিল। এ নিয়ে নিখোঁজ আটজনের মধ্যে পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ছয়জনে। বাকি নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

এ বিষয়ে ভৈরব নদী ফায়ার স্টেশনের ইনচার্জ আজিজুল হক রাজন জানান, রোববার সকাল থেকে পুনরায় নিখোঁজসহ ডুবে যাওয়া ট্রলার উদ্ধারের জন্য আমরা অভিযান শুরু করেছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যই ডুবে যাওয়া ট্রলারটি তীরে ওঠাতে পারবো।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় ভৈরবের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের সঙ্গে ধাক্কা লেগে একটি ট্রলার ডুবে যায়। এতে ১৫-২০ জন যাত্রী ছিল।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়