Apan Desh | আপন দেশ

মুন্সিগঞ্জে আ.লীগের দুগ্রুপে সংঘর্ষ, গুলিতে যুবক নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫১, ১৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:৫৪, ১৩ এপ্রিল ২০২৪

মুন্সিগঞ্জে আ.লীগের দুগ্রুপে সংঘর্ষ, গুলিতে যুবক নিহত

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংর্ঘষ হয়েছে। পারভেজ (২০) নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। গ্রেফতরে চলছে পৃথক অভিযান। 

 জেলাসদরের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি এলাকাযর ঘটনা এটি। গোলাগুলি ও মুহূর্মুহু ককটেল বিস্ফোরণে রণক্ষেত্র পরিণত হয় চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রাম। শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত ৩টা থেকে শনিবার (১৩ এপ্রিল) সকাল ৭টা পর্যন্ত থেমে থেমে এই সংর্ঘষ চলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, চরকেওয়ার ইউনিয়নের খানকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মামুন হালদার-নজির হালদার গ্রুপের সঙ্গে আহমদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। সে বিরোধকে কেন্দ্র করে এর আগেও কয়েক দফা সংঘর্ষে লিপ্ত হয় গ্রুপ দুটি। তারই ধারাবাহিকতায় শুক্রবার গভীর রাত থেকে আবারও বিবাদে জড়ান দুই গ্রুপ।

মুহুর্মুহু ককটেল বিস্ফোরণে রণক্ষেত্র পরিণত হয় গ্রাম দুটি। এতে গুলিবিদ্ধ দুইজনসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটনো হয়েছে। ভাঙচুর করা হয়েছে ১০ থেকে ১২টি বসতবাড়ি। বর্তমানে গ্রাম দুটিতে চরম আতঙ্ক বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন,  বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে গ্রাম দুইটিতে পুলিশি অভিযান চলছে। যারাই ঘটনার সঙ্গে জড়িত থাকুক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়