Apan Desh | আপন দেশ

স্টাফদের মারধরে আহত অর্ঘ্য দেবনাথ, হাসপাতালে ভর্তি

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৮, ২০ অক্টোবর ২০২২

আপডেট: ২২:২৮, ২০ অক্টোবর ২০২২

স্টাফদের মারধরে আহত অর্ঘ্য দেবনাথ, হাসপাতালে ভর্তি

ছবি: সংগৃহীত

অধিনস্ত কর্মচারীদের হাতে মারধরের শিকার হয়েছেন সাতক্ষীরা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা অর্ঘ্য দেবনাথ। তাতে আহত হয়ে তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন।

অর্ঘ্য দেবনাথ অভিযোগ করেন, উপ-সহকারী পরিচালক তারেক হাসান ভূইয়ার অনিয়ম-দুর্নীতির প্রতিবাদের কারণের শারীরিক লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি। বলেন, শুরুতে পেছন থেকে গলা চেপে ধরে আমাকে টানতে টানতে অফিসের বাইরে নিয়ে আসে। সেখানে এলোপাতাড়ি আঘাত করে। একপর্যায়ে আমি নিজেেক রক্ষা করতে দৌড়ে বের হয়ে আসি। ডিএডি স্যারের অনিয়মের প্রতিবাদ করায় তারা আমাকে এভাবে লাঞ্ছিত করেছে।

এদিকে ছেলেকে নিয়ে উদ্বেগ-আতঙ্কে পড়েছেন বাবা-মাও। ভুক্তভোগী কর্মকর্তার মা শান্তা দেবনাথ বলেন, আমাদের হুমকি দিয়ে বলেছে, পালানোর পথ পাবা না। আমার স্টাফরা যদি তোমাকে ধরে, তোমাকে ছিন্নভিন্ন করে ফেলবে।

ভুক্তভোগীর বাবা অরুপ কুমার দেবনাথ বলেন, ঠিকাদারী কিছু কাজ হয়েছে। সেখানে অনেক দুর্নীতি হয়েছে। সে ব্যাপারে স্টেশন অফিসার হিসেবে ডিএডি স্যার অর্ঘ্যকে বলেছে, তুমি প্রত্যয়ন দাও। ইঞ্জিনিয়াররাও বলেছে প্রত্যয়ন দিতে। অর্ঘ্য এসব কাজ না দেখায় প্রত্যয়ন দিতে রাজি হয়নি। তাই তাকে লাঞ্ছিত করা হয়েছে।

ইতোমধ্যে তারেক হাসানের সাথে অর্ঘ্য দেবনাথের কথোপকথোনের একটি অডিও ফাঁস হয়েছে। তাতে অর্ঘ্য বলছেন, পাইপ যখন খুলছে তখন তার ভেতরে ফেন্সিডিলের বোতল পাওয়া গেছে, স্যার। তারেক বলেন, তাই? জবাবে অর্ঘ্য বলেন, হিউজ পরিমাণে স্যার। উত্তরে তারেক হাসান বলেন, আচ্ছা আচ্ছা চুপ থাকো। আমাদের মধ্যেই তো কেউ খাইছে, মাইনসে তো আর খায় নাই।


এ অডিওর ব্যাপারে জানতে ফায়ার সার্ভিস স্টেশনে গেলে কথা বলতে রাজি হননি উপ-সহকারী পরিচালক তারেক হাসান।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়