Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনা, মামা-ভাগ্নেসহ নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৬, ২৩ ডিসেম্বর ২০২২

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনা, মামা-ভাগ্নেসহ নিহত ৩

প্রতিকী ছবি

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সখিপুর উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাসুদ (২৫) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে সাকিব (২০)। সম্পর্কে তারা চাচাতো মামা-ভাগ্নে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সখিপুর উপজেলার পাথরপুর এলাকায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে মামা-ভাগ্নে নিহত হয়। একই সময়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় বাসচাপায় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, মামা-ভাগ্নে সখিপুর থেকে বাটাজোড় বাজারে যাচ্ছিলেন। এ সময় তাদের মোটরসাইকেলটি পাথরপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এসআই শরিফুল ইসলাম জানান, অজ্ঞাত ওই ব্যক্তি মোটরসাইযোগে সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ওই মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়