Apan Desh | আপন দেশ

মানিকগঞ্জে ইউপি সদস্যের ছেলের হামলায় ৪ যুবক আহত

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৮, ১৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ২৩:৫৭, ১৩ জানুয়ারি ২০২৩

মানিকগঞ্জে ইউপি সদস্যের ছেলের হামলায় ৪ যুবক আহত

রায়হান

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউপি সদস্য সোহরাব হোসেনের ছেলে বিজয়ের নেতৃত্বে একই এলাকার জব্বারের পুত্র রায়হান হোসেনের (২৬) উপর হামলার ঘটনা ঘটেছে। হামলার কারণ জানা যায়নি। তবে পুলিশ বলছে হামলাকারীরা বেশিরভাগই মাদকাসক্ত। 

শুক্রবার সন্ধ্যার দিকে ধানকোড়া ইউনিয়নের মুন্সীখালি ব্রিজের পাশে বসা ছিলেন রায়হান হোসেন। তার সঙ্গে ছিলেন কয়েকজন। এ সময় দেশীয় অস্ত্রসহ সঙ্গীয়দের নিয়ে বিজয়ে হামলা চালায়। হামলায় রায়হানসহ একই এলাকার মৃত আব্দুল হালিমের পুত্র আবু বকর (২০), নাসির হোসেনের পুত্র সায়েম হোসেন (২২) ও আব্দুল খালেকের পুত্র আমিনুর রহমান (২০) আহত হয়।

রায়হানের অবস্থা গুরুতর হওয়ায় প্রথমে সাটুরিয়া সদর হাসপাতালে পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়। 

ইউপি সদস্য সোহরাবের সঙ্গে ফোনে যোগাযোগ করেও পাওয়া যায় নি। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, হামলায় জড়িত বেশিরভাগ মাদক সেবনের সাথে জড়িত। হামলাকারীদের আইনের আওতায় আনতে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে ।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়