Apan Desh | আপন দেশ

ভোলায় বাসচাপায় দুই শিক্ষার্থীসহ নিহত ৪

ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৮, ১৭ মার্চ ২০২৩

আপডেট: ১২:১৯, ১৭ মার্চ ২০২৩

ভোলায় বাসচাপায় দুই শিক্ষার্থীসহ নিহত ৪

ছবি : আপন দেশ

ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহী বাসের চাপায় কলেজের দুই ছাত্রীসহ ব্যাটারিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। 

শুক্রবার (১৭ মার্চ) সকাল ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ভোলা পলিটেকনিক ইনস্টিটিউটের কাছে এই দুর্ঘটনা হয়। 

নিহতরা হ‌লেন, দৌলতখান উপ‌জেলার জয়নগর ইউ‌নিয়‌নের জয়নগর গ্রা‌মের মাতব্বর বা‌ড়ির কয়ছর মাতব্ব‌রের মে‌য়ে ও ক‌লেজছাত্রী রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মে‌য়ে শিখা (১৭) এবং একই গ্রা‌মের বা‌সিন্দা আবুল কালাম (৫৫) । অপর একজনের নাম পাওয়া যায়নি।

নিহত রিমা ও শিখা দৌলতখান উপজেলার হালিমা খাতুন মহিলা কলেজের এইসএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর এলাকা থেকে অটোরিকশা করে তিন যাত্রী বাংলাবাজারের দিকে যাচ্ছিলেন। বাংলাবাজারের দক্ষিণ পাশের সড়‌কে পৌঁছালে বিপরীত দিক থে‌কে আসা চরফ‌্যাশনগামী এক‌টি যাত্রীবা‌হী বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যান। গুরুতর আহত হন চালক। তাকে ভোলা সদর হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনার পর চালক বাস নিয়ে পালিয়ে গেছেন।

বোরহানউদ্দিন থানার এসআই মো. মনজুর রহমান বলেন, ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন এলাকায় একটি যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষ হয়। আমরা ঘটনাস্থলে আছি। পরে বিস্তারিত জানানো হবে। 

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হো‌সেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চালক ও বাসটি আটকের চেষ্টা চলছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়