Apan Desh | আপন দেশ

পটুয়াখালীতে ট্রলারডুবি: নিখোঁজ বর ও মায়ের মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৪, ৩০ এপ্রিল ২০২৩

আপডেট: ০৯:৩৪, ৩০ এপ্রিল ২০২৩

পটুয়াখালীতে ট্রলারডুবি: নিখোঁজ বর ও মায়ের মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর দশমিনায় বরযাত্রীসহ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ বর ও তার মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন দুজন।

রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে বন্যাতলী লঞ্চঘাট এলাকা থেকে ওই দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের মনির হাওলাদারের ছেলে বর রাব্বি (২৫) ও তার মা সেলিনা বেগম (৪৫)।

নিখোঁজরা হল, একই এলাকার বরের ফুফাতো বোন খাদিজা (৭) ও মারিয়া (৮)।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার রেজাউল বলেন, বন্যাতলী লঞ্চঘাট এলাকা থেকে বর ও তার মায়ের ভাসমান মরদেহ দেখে স্থানীয় জেলেরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধারে কাজ করছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে শুক্রবার (২৮ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার তেঁতুলিয়া নদীর চরআপতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে সময় লিপি বেগম (২৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে রাব্বির সঙ্গে উত্তর শাহজালাল গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে সুমাইয়ার বিয়ে হয়। বিকেল ৪টার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সেখান থেকে বরযাত্রীবাহী ট্রলার আউলিয়াপুরের উদ্দেশে রওনা দেয়। পথে তেঁতুলিয়া নদীর চরআপতি এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ২০ বরযাত্রীসহ ট্রলারটি ডুবে যায়। এ সময় ১৫ জন সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হয় বর রাব্বীসহ তার পরিবারের পাঁচজন। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়