Apan Desh | আপন দেশ

ভোলায় বিয়ে বাড়িতে হামলা,ভাংচুর ককটেল বিস্ফোরণ আহত ১০

ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৮, ১ জুলাই ২০২৩

আপডেট: ১৪:৫৪, ১ জুলাই ২০২৩

ভোলায় বিয়ে বাড়িতে হামলা,ভাংচুর ককটেল বিস্ফোরণ আহত ১০

প্রতীকী ছবি

ভোলায় বিয়ে বাড়িতে তুচ্ছ ঘটনায় লঙ্কাকাণ্ড। গেইটে সেলামি দাবিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। দফায় দফায় হামলায় কনে, কনের বাবাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে, বরপক্ষ ককটেল ফাটিয় দ্বিতীয় দফা হামলা চালিয়ে কনের বাড়ির চারটি ঘরের দরজা জানালাসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করেছে। শুক্রবার (৩০ জুন) বিকেলে ভোলা শহরের ওয়েস্টার্ন পাড়ার ঘটনা এটি। 

স্থানীয়রা জানান, দুইমাস আগে শহরের মুসলিম পাড়ার জনৈক জাকির হোসেনের ছেলে শরীফের সঙ্গে ওয়েস্টার্ন পাড়ার হারুনের মেয়ে নুপূরের বিয়ে হয়। শুক্রবার আনুষ্ঠানিকভাবে কনেকে তুলে নেয়ার কথা ছিল। দুপুর ২টার দিকে বরপক্ষ কনের বাড়িতে আসার পর গেইটে তাদের আটকে দিয়ে সেলামির টাকা দাবি করা হয়। এসময় বরযাত্রীরা টাকা না দিয়ে ভেতরে প্রবেশ করে। এনিয়ে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। ক্ষুব্ধ হয়ে বরপক্ষ না খেয়ে চলে যায়। 

কিছুক্ষণ পরে দ্বিতীয় দফায় এসে ককটেল ফাটিয়ে হামলা করে এবং কনের বাড়ির চারটি দরজা জানালাসহ ঘরের আসবাবপত্র ব্যাপক ভাঙচুর করে। এ ঘটনায় কনে, কনের বাবাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। ভোলা সদর হাসপাতালে উভয়পক্ষের ৫ জন ভর্তি হয়েছেন বলে স্বজনরা জানিয়েছেন। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়