Apan Desh | আপন দেশ

মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে বিরোধ, প্রাণ গেল ৩ জনের

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩০, ১০ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৩১, ১০ জুলাই ২০২৩

মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে বিরোধ, প্রাণ গেল ৩ জনের

হাসপাতালে নিহতদেরস্বজনদের আহাজারি

সুনামগঞ্জে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে দু'পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। জমি নিয়ে এই দুই পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

নিহতরা হলেন- হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নুরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০) এবং আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

>>> আরও পড়ুন: রাজশাহীতে জমি নিয়ে সংঘর্ষ, নিহত ৩

প্রত্যক্ষদর্শীরা জানাান, রোববার (৯ জুলাই) বিকেলে গ্রামের মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সরাইমরল ও মালদার পরিবারের সদস্যদের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। সেই ঘটনার জেরধরে সোমবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় তারা দেশীয় ও ধারাল অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে সরাইমরল গ্রুপের নুরুল হক ও বাবুল মিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মালাদার গ্রুপের শাহজাহান মিয়া। সংঘর্ষে প্রায় ৩০ জন আহত হয়েছেন।

শান্তিগঞ্জ থানার ওসি জানান, এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়