Apan Desh | আপন দেশ

দুস্থদের হাতে বিএনএমপিসি ইকো ক্লাবের ইফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ৩০ মার্চ ২০২৪

দুস্থদের হাতে বিএনএমপিসি ইকো ক্লাবের ইফতার

ছবি: সংগৃহীত

পবিত্র মাহে রমজান চলছে। গোটা বিশ্বের মুসলিম নর-নারী সিয়াম পালন করছেন। নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে নাকাল নিম্ন ও মধ্যম আয়ের মানুষ। এমতাবস্থায় অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিতরা আরও বেকায়দায়। এবার তাদের পাশে দাঁড়িয়েছে কমলমতি শিক্ষার্থীরা। প্রায় তিন শতাধিক এমন রোজাদারদের মাঝে ইফতার দিয়েছে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের ইকো ক্লাব।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর ধানমন্ডি এলাকার ৯টি পয়েন্টে ইফতার বিতরণ করা হয়। প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. আবু সাঈদের অনুমতিক্রমে এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা মডারেটর সহযোগী অধ্যাপক মুহম্মদ আনোয়ার সাদাত।

এ সময় উপস্থিত বক্তারা বলেন, সুবিধাবঞ্চিত মানুষের সহায়তায় সমাজের বিত্তবান ও সামর্থ্যবানদের অবশ্যই এগিয়ে আসা দরকার।

তারা আরও বলেন, যার যত ক্ষুদ্র সামর্থ্য থাকুক না কেন, তা নিয়ে সকলে অসহায় মানুষদের সহায়তা করলে গরিব ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটবে। ‘বিএনএমপিসি ইকো ক্লাব’ এ ধারাবাহিকতা রক্ষা করবে। ভবিষ্যতে আরও কল্যাণমুখী কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত রাখবে।

উপস্থিত ছিলেন কো-মডারেটর প্রভাষক মো. কামরুজ্জামান, সিনিয়র শিক্ষক আজাদুল মোবারক শফিক, প্যানেল ও সাধারণ সদস্য মেহজাবীন মায়িশা, মুনতাজিম, সামিয়া, তোফায়েল, উৎসব, মারুফ, নিমি, রোদেলা, নুসাইবা, যিহান, তানজুমা এলাহী প্রমুখ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়