Apan Desh | আপন দেশ

ওয়ান্ডার ওম্যান আলো পেয়েছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ৮ মার্চ ২০২৪

ওয়ান্ডার ওম্যান আলো পেয়েছেন

ছবি : সংগৃহীত

চতুর্থ সন্তানের মা হয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত অভিনেত্রী গ্যাল গ্যাডট। বুধবার (৬ মার্চ) কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এ তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবরটি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে নবজাতকের ছবিও প্রকাশ করেছেন গ্যাল গ্যাডট। অভিনেত্রী পোস্টের ক্যাপশনে লেখেন, আমার মিষ্টি মেয়ে, স্বাগতম। গর্ভাবস্থা সহজ ছিল না এবং আমরা এটি অতিক্রম করেছি। ওরি, তুমি আমাদের জীবনে এতো আলো নিয়ে এসেছো। তোমার নামের মাঝেই আমাদের বেঁচে থাকা। হিব্রুতে ওরি অর্থ ‘আমার আলো’। আমাদের হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। হাউজ অব গার্লসে স্বাগতম...বাবাও খুব খুশি। 

ইসরায়েলি বংশোদ্ভূত অভিনেত্রী একটি আশকেনাজি ইহুদি পরিবার থেকে এসেছেন এবং তাদের নতুন মেয়ের হিব্রু নাম দিয়ে এটা বুঝিয়ে দিয়েছেন, নিজের শিকড় তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন <> জেমস কেন আড়ালে থাকেন?

গাল গ্যাডট প্রায়ই তার ভক্ত এবং অনুসারীদের সাথে তার ব্যক্তিগত জীবন এবং পরিবারের ছবি শেয়ার করেন। 

এর আগে অভিনেত্রীর একটি পোস্টে দেখা যায়, স্বামী জেরন ভার্সানোকে বাবা দিবসের শুভেচ্ছা জানিয়ে গ্যাল ছুটির দিনের একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন।

এদিকে অভিনেত্রীর মা হওয়ার খবরে রীতিমতো অবাক তার ভক্তরা। কেননা আগে মা হওয়ার কোনো আভাস দেননি তিনি। তবে জানার পরে অভিনেত্রী ও ছোট্ট ওরি এবং তাদের পরিবারের সবাইকে নতুন শুরুর জন্য শুভকামনা জানান ভক্তরা।

২০০৮ সালে ব্যবসায়ী জেরন ভার্সানোকে বিয়ে করেন গ্যাল গ্যাডট। এর আগে তিন মেয়ে-আলমা, মায়া ও ড্যানিয়েলার জনক-জননী ছিলেন তারা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ