Apan Desh | আপন দেশ

ঢাকা মাতালেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৭, ২০ এপ্রিল ২০২৪

ঢাকা মাতালেন আতিফ আসলাম

ছবি: সংগৃহীত

গান দিয়ে দেশ মাতিয়ে গেলেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। ঢাকার বসুন্ধরা ক্রিকেট গ্রাউন্ডের কনসার্টে বিদেশি এ জনপ্রিয় শিল্পীর পাশাপাশি গান গাওয়ার কথা ছিল দেশের সংগীতশিল্পী মাশা ইসলামেরও। কিন্তু কনসার্ট আয়োজকদের অব্যবস্থাপনার কারণে শেষ পর্যন্ত ওই স্টেজে উঠতে পারেননি গায়িকা।

বিষয়টি নিশ্চিত করেছেন মাশা নিজেই। মূল কারণ না জানালেও এ প্রসঙ্গে গায়িকা তার ফেসবুক পেজে এ নিয়ে একটি স্ট্যাটাস দর্শকদের সঙ্গে শেয়ার করেন।

শুক্রবার ( ১৯ এপ্রিল) কনসার্টের দিন হঠাৎই রাত ১১টায় মাশা তার স্ট্যাটাসে লেখেন, কর্নসাট আয়োজকদের অদ্ভুত পরিচালনার জন্য ২০ মিনিটের পারফর্ম্যান্স বাদ দিয়েছেন মাশা।
 
স্ট্যাটাসে মাশা আরও লেখেন, বিদেশি কন্ঠশিল্পীর জন্য দেশের কন্ঠশিল্পীকে বাদ দেয়া মেনে নিলাম। তবে পৃথিবীর কাছে নিজেদের মর্যাদা কমিয়ে দিলাম আমরা। আসো আমরা শুরু করি, ক্রমাগত অপমান, ঝামেলাপূর্ণ এবং প্রশ্নবিদ্ধ আচরণ। আমাদের সকলকেই একদিন আমাদের কৃতকর্মের খেসারত দিতে হবে।
 
স্ট্যাটাসের শেষে মাশা তার ভক্তদের কাছে ক্ষমা চান। লেখেন, প্রিয় ভক্তরা, তোমাদের জন্য কনসার্টের পারফরম্যান্সের সুন্দর একটি প্রস্তুতি নিয়েছিলাম। আমি দুঃখিত, শেষ পর্যন্ত এটা ঘটেনি।
 
এ স্ট্যাটাসের পরই নেটিজেনসহ অনেক সেলিব্রেটিই মাশাকে সহমর্মিতা জানিয়েছেন। একাধারে মডেল, উপস্থাপিকা ও নৃত্যশিল্পী বারিশ হক মন্তব্যের ঘরে লিখেছেন, আজকের এ আতিফ আসলাম হয়ত একদিন অনুষ্ঠানে গিয়ে গান গাইতে পারেনি, এরপর এখন ইন্টারন্যাশনাল সেলেব্রেটি হয়েছে। শোবিজ জগতে কাজ করতে হলে অনেক কিছু সহ্য করতে হয় আপু। যারা সইতে পারে ও চুপ থাকে তারাই টিকে থাকে, শুভ কামনা রইল।
 
আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ