Apan Desh | আপন দেশ

পর্ণ স্টার উরফির অভিযোগ বাবার বিরুদ্ধে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৬, ২৮ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৮:৪৭, ২৮ জানুয়ারি ২০২৩

পর্ণ স্টার উরফির অভিযোগ বাবার বিরুদ্ধে!

ফাইল ছবি

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী উরফি জাভেদ। শর্ট আর ক্রিয়েটিভ ড্রেস পরে নেটদুনিয়ায় প্রায়ই ঝড় তোলেন। তবে এবার নেটদুনিয়ায় ঝড় তুলেছেন ব্যক্তিগত জীবনের বিস্মৃতি প্রকাশের মধ্য দিয়ে। 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি এ মডেল, অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন; বাড়িতেই প্রথম হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। গুরুতর অভিযোগ উঠালেন তার বাবার বিরুদ্ধেই।

পরিবারে প্রায় দু বছর ধরে মানসিক অত্যাচার চালিয়েছেন তার বাবা। তাই মা, দুই বোন থাকা সত্ত্বেও বাড়ি ছেড়ে দিল্লি চলে আসেন তিনি।

উরফির ভাষায়, আমি কখনও আমার পরিবাররে সমর্থন পাইনি। বারবার অত্যাচারিত হয়েছি। আমি এমনই এক মেয়ে, যার প্রতিবাদ করার মতো ক্ষমতাই ছিল না।

উরফি আরও বলেন, একটা সময় বাবার কাছে মানসিক নির্যাতনের শিকার হয়েছি। নিজের নামটাই প্রায় ভুলতেই বসেছিলাম। জীবনে অনেক খারাপ দিন দেখেছি আমি।

তবে জীবনে সে খারাপ সময়গুলো পার করে এখন অন্যায়ের প্রতিবাদ করতে প্রায়ই দেখা যায় উরফিকে। ব্যক্তিস্বাধীনতাকে মূল্য দিতে প্রায়ই প্রতিবাদ করতে দেখা যায় তাকে। বিতর্কে দমে না গিয়ে বরং যৌন হেনস্তা, ভিডিও কলে কুপ্রস্তাব ইত্যাদি বিষয়ে মুখ খুলে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন উরফি।

আত্মীয়দের কাছ থেকে পেয়েছেন ‘পর্ন স্টার’-এর তকমা। তারপরও দমে যাননি এ স্টার। সেসবে কান না দিয়ে মা আর বোনদের নিয়ে মুম্বাইয়ে ঘর পেতেছেন। বিগ বসের মতো জনপ্রিয় রিয়েলিটি শোতেও অংশ নিয়েছেন ছকভাঙা এ বলি অভিনেত্রী।

আপন দেশ ডটকম/এবি
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়