Apan Desh | আপন দেশ

পাচিনো ৮৩ বছরে চতুর্থ সন্তানের বাবা 

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ১৮ জুন ২০২৩

পাচিনো ৮৩ বছরে চতুর্থ সন্তানের বাবা 

ফাইল ছবি

মার্কিন অভিনেতা আল পাচিনো ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হলেন। খবরটি নিশ্চিত করেছেন পাচিনোর প্রতিনিধি স্ট্যান রোজেনফিল্ড। 

যুক্তরাষ্ট্রভিত্তিক সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড ডটকম পাচিনোর প্রতিনিধি বলেন— ‘আমি নিশ্চিত করছি, আল পাচিনো এবং নূর আলফালাহ পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো।

২০২২ সালের এপ্রিল থেকে ২৯ বছর বয়সী নূর আলফালাহর সঙ্গে সম্পর্কে রয়েছেন আল পাচিনো। একসঙ্গে ডিনার করার একটি ছবি প্রকাশ্যে আসার পর এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। একাধিক সূত্র পেজ সিক্সকে বলেছেন— ‘করোনা সংকটের সময় থেকে প্রেম করছেন আল পাচিনো ও নূর।’

প্রায় পাঁচ দশকের বেশি বড় ক্যারিয়ার পাচিনোর। দ্য আইরিশম্যান, দ্য গডফাদার, স্কারফেস, ও সেন্ট অভ আ উম্যান-এর মতো বিখ্যাত সব সিনেমায় অভিনয় করেছেন তিনি।

১৯৯৩ সালে সেন্ট অভ আ উম্যান-এর জন্য অস্কারে সেরা অভিনেতার পুরস্কার পান তিনি।

আলফাল্লা সিনেমা শিল্পে কাজ করেন। তিনি বিলি নাইট, লিটল ডেথ, ব্রসা নস্ট্রা ইত্যাদি সিনেমা প্রযোজনা করেছেন।

এর আগে ২০১৭ সালে সংগীতশিল্পী মিক জ্যাগারকে ডেট করেছিলেন এদিকে দ্য গডফাদার টু সিনেমায় পাচিনোর সহ-অভিনেতা রবার্ট ডি নিরোও সম্প্রতি ৭৯ বছর বয়সে সপ্তম সন্তানের বাবা হওয়ার ঘোষণা দিয়েছেন।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ