Apan Desh | আপন দেশ

পুলিশ স্যর, ও আমার সঙ্গে কেন ব্রেক আপ করল, জানতে চাইবেন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৪৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

পুলিশ স্যর, ও আমার সঙ্গে কেন ব্রেক আপ করল, জানতে  চাইবেন

সংগৃহীত ছবি

পুলিশকে ফোন করলেন তরুণী। কাকুতি-মিনতি করে বললেন, স্যর, প্রেমিক আমাকে ছেড়ে পালিয়ে গেছে। ওকে খুঁজে দিন। কাঁদো কাঁদো গলায় এক তরুণীর কাছ থেকে এমন আবেদন শুনে কিছুটা স্তম্ভিত হয়ে গেছিলেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তা।

তরুণীকে সান্ত্বনা দিতে যাবেন, ঠিক তখন আবার ফোনের ওপার থেকে ভেসে আসলো, স্যর, দয়া করে জানতে চাইবেন, ও আমার সঙ্গে কেন ব্রেক আপ করল?।

ঘটনাটি জানুয়ারি মাসে চীনের ঝেঝিয়াং প্রদেশে ঘটেছে। সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণীর ৬ বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু সেই সম্পর্ক আচমকাই ভেঙে দেয় তার প্রেমিক। প্রেমিকের কোনো উত্তর না পেয়ে বিচলিত হয়ে পুলিশকে ফোন করেন তরুণী। তার কথা শুনে কর্তব্যরত পুলিশকর্মী যা উত্তর দিয়েছেন, তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

তরুণীর মুখ থেকে সব শোনার পর এবং তার আবেদন শুনে ওই পুলিশ কর্মকর্তা প্রথমেই বলেন, ‘প্রেমিককে খোঁজা কি খুবই জরুরি? এ কথা শুনে আবার কাঁদতে শুরু করেন তরুণী। তিনি বলেন, বুঝতে পারছি না, কেন আমার সঙ্গে এ রকম আচরণ করল! সেটাই জানতে হবে আমাকে।

পুলিশ কর্মকর্তা তরুণীকে প্রশ্ন করেন, আচ্ছা, আপনার সঙ্গে সে যে খারাপ আচরণ করেছে, তারপরেও কি তার সঙ্গে আবার সম্পর্ক রাখতে চাইবেন? তার চেয়ে প্রেমিকের মোবাইল নম্বর ব্লক করে দিন। ওর সঙ্গে সব রকম সম্পর্ক ছিন্ন করুন। এটা ভাবুন যে, আপনার ভালর জন্যই এই ঘটনা ঘটেছে। আপনার জন্য অন্য কেউ অপেক্ষা করছেন যিনি আপনার ভালোবাসার যোগ্য। পুলিশের এই উত্তর শুনে স্তম্ভিত হয়ে যান তরুণীও।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়