Apan Desh | আপন দেশ

অভিনব উপায়ে গাঁজা পাচার, দুই যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৭, ৪ নভেম্বর ২০২৩

অভিনব উপায়ে গাঁজা পাচার, দুই যুবক গ্রেফতার

ছবি: সংগৃহীত

অভিনব কৌশলে পেটে স্কচটেপ দিয়ে গাঁজা বেঁধে পাচারের সময় মোহাম্মদ আলতাব হোসেন (২২) ও মো. ছাদেক মিয়া (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে দারুস সালাম থানা পুলিশ।

শনিবার (৪ নভেম্বর) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপি মিরপুর বিভাগের দারুস সালাম জোনের সহকারী কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার (৩ নভেম্বর) দিনগত রাত ১১টার দিকে গাবতলি বাস টার্মিনাল এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। অভিযানে তাদের শরীর তল্লাশি করে পেটের ওপর বিশেষ কৌশলে আটকে রাখা চার কেজি গাঁজা জব্দ করা হয়।

আরও পড়ুন <> প্রথম ধাপের সংলাপে আ.লীগসহ ১৩ দল ইসিতে

তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে গাবতলি বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে দুই যুবককে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মাদক পরিবহনের কথা অস্বীকার করলেও শরীর তল্লাশি করে তাদের পেটের সঙ্গে বিশেষ কায়দায় দুই কেজি করে দুইজনের কাছে চার কেজি গাঁজা পাওয়া যায়। তারা এসব গাঁজা পেটের সঙ্গে বেঁধে পরিহৃত কাপড়ের আড়ালে করে নিয়ে যাচ্ছিলেন।

গ্রেফতাররা হবিগঞ্জ সদর থানার কাশিপুর গ্রামের বাসিন্দা। তাদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নম্বর-২) করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ