Apan Desh | আপন দেশ

দিপু সানার মৃত্যু: ১০ কোটি টাকার লিগ্যাল নোটিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩২, ১৫ জানুয়ারি ২০২৪

দিপু সানার মৃত্যু: ১০ কোটি টাকার লিগ্যাল নোটিশ

ফাইল ছবি

দিপু সানার (৩৭)। বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক। রাজধানীর মৌচাকে নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় তার পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) অভিযুক্ত ভবনের মালিককে এ নোটিশ দেয়া হয়। এতে সাত দিনের মধ্যে এ ক্ষতিপূরণ দিতে বলা হয়। আইনজীবী মোহাম্মদ ছফওয়ান করিম জনস্বার্থে এ লিগ্যাল নোটিশ পাঠান।

এতে বলা হয়, এই ঘটনায় বিবাদীদের ব্যর্থতা রয়েছে, তাই দিপু সানার পরিববারকে ১০ কোটি টাকা ৭ দিনের মধ্যে দিতে হবে। না হলে আইনি ব্যবস্থা নেবেন তিনি। একই সঙ্গে দায়ীদের গ্রেফতারেরও আহ্বানও জানানো হয়।

আরও পড়ুন>> অসভ্য জাতিতে পরিণত হতে পারি: হাইকোর্ট

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি রাতে অফিসে শেষ করে বাসায় ফিরছিলেন দিপু সানা। রাজধানীর মৌচাক এলাকার নির্মাণাধীন একটি ভবন থেকে তার মাথার ওপর ইট পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) তার মৃত্যুর ঘটনায় রমনা থানায় মামলা করেছে পরিবার।

দিপুর সানার বাড়ি খুলনার পাইকগাছা থানার সোলদানা গ্রামে। তার বাবার নাম তপন কুমার সানা। স্বামী সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণ কুমার বিশ্বাস, তিন বছরের ছেলে নিশিরাজ বিশ্বাসকে নিয়ে সংসার। মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তিনি। ২০১৭ সালে বাংলাদেশ ব্যাংকে কর্মকর্তা হিসেবে যোগ দেন দিপু সানা। পরে সহকারী পরিচালক হন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়