Apan Desh | আপন দেশ

ট্রান্সকম গ্রুপের দ্বন্দ্ব

ভাই হত্যার অভিযোগে বোনের বিরুদ্ধে বোনের মামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪১, ২৩ মার্চ ২০২৪

আপডেট: ১৮:০৮, ২৩ মার্চ ২০২৪

ভাই হত্যার অভিযোগে বোনের বিরুদ্ধে বোনের মামলা

সিমিন রহমান ও শাযরেহ হক। ছবি: সংগৃহীত

ভাই আরশাদ ওয়ালিউর রহমানকে হত্যার অভিযোগে এনেছেন ছোট বোন শাযরেহ হক। ট্রান্সকম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিমিন রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

শুক্রবার (২২ মার্চ) গুলশান থানায় তিনি হত্যা মামলা করেন। মামলায় সিমিন রহমানের ছেলে যারাইফ আয়াত হোসেনসহ আরও ১০ জনের নাম উল্লেখ করা হয়।

অন্য আসামিরা হলেন মো. ফখরুজ্জামান ভূঁইয়া (৬০), মো. কামরুল হাসান (৬১), সেলিনা সুলতানা (৪৫), কেএইচ মো. শাহাদত হোসেন (৫০), ডা. মুরাদ (৫০), ডা. মো. মুজাহিদুল ইসলাম (৫৫), মো. জাহিদ হোসেন (৫৫), রফিক (৫৫) ও মিরাজুল (৪০)।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, শাযরেহ হকের অভিযোগ তার ভাই আরশাদ ওয়ালিউর রহমান অসুস্থ ছিলেন না। আসামিরা চক্রান্ত করে তাকে হত্যা করেছেন।

এর আগে, কোম্পানির সম্পত্তি ও শেয়ার-সংক্রান্ত বিরোধের জের ধরে গত ফেব্রুয়ারিতে বড় বোন, মা এবং ট্রান্সকমের আট কর্মকর্তার বিরুদ্ধে তিনটি মামলা করেন শাযরেহ হক। পরে ট্রান্সকম গ্রুপের পাঁচ কর্মকর্তাকে গ্রেফতার করে পুলিশ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়