Apan Desh | আপন দেশ

চাকরি ছেড়ে বসের সামনে ঢোল বাজিয়ে নাচানাচি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪১, ২৭ এপ্রিল ২০২৪

চাকরি ছেড়ে বসের সামনে ঢোল বাজিয়ে নাচানাচি

ছবি: সংগৃহীত

কর্ম পরিবেশকে বিরক্তিকর। তাই চাকরি ছেড়েছেন এক বিক্রয় সহযোগী। এটুকুই শেষ নয়, চাকরি থেকে ইস্তফা দিয়েই বসের সামনে ঢোল বাজিয়ে আনন্দ উল্লাস করেন অঙ্কিত। ঘটনাটি ভারতের পুনের। এর একটি দৃশ্য ভিডিও করে ছড়িয়েছে তারই বন্ধু জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর আনিশ বাগাত। খবর এনডিটিভি।

ওই কনটেন্ট ক্রিয়েটর বলেন, এ ধরনের ঘটনা সামনে আরও দেখা যাবে, কর্ম পরিবেশ দিন দিন অস্বস্তিকর হয়ে উঠছে। কারণ কর্মপরিবেশ ভালো না হলে চাকরি করা কঠিন। 

বাগাত বলেন, তিন বছর ধরে কর্মপরিবেশ নিয়ে অস্বস্তিতে ছিলেন অঙ্কিত। ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ার করে অঙ্কিত বলেন, বসের কাছে আমার কোনো সম্মান ছিল না। মধ্যবিত্ত হওয়ায় বাধ্য হয়ে এতদিন চাকরি করতে হয়েছে।

অঙ্কিত তার অফিসের শেষ দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য বন্ধু বাগাতের সঙ্গে আলোচনা করেন। বাগাতই তাকে অফিসের বাইরে ঢোল বাজানোর পরামর্শ দেয়। যখন ওই অফিসের ম্যানেজার বাইরে বের হন তখনই অঙ্কিতের বন্ধুরা ঢোল বাজাতে শুরু করে। ম্যানেজার এ দৃশ্য দেখে রেগে গিয়ে তা বন্ধ করার নির্দেশ দেন। 

হারাপ্পা ইনসাইডের ২০২৩ সালের এক প্রতিবেদনে বলা হয়েছে, কর্মীবান্ধব বস এবং কর্মপরিবেশ ভালো না হলে অনেকে চাকরি ছেড়ে দেন। ওই প্রতিবেদনে আরও বলা হয়, বসের খারাপ ব্যবহারের কারণে প্রায় ৫৮ শতাংশ কর্মী চাকরি ছাড়েন। 

আপন দেশ/এমএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত নায়ক সোহেল চৌধুরী হত্যা: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান কর্ণফুলী নদীতে বিধ্বস্ত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতাদের জয়জয়কার হজযাত্রার ফ্লাইট চালু, বিমানে হজযাত্রীদের প্রতি দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর প্রায় পাঁচ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক ইসরায়েলকে অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের গাজার আল-শিফা হাসপাতালে তৃতীয় গণকবর, মিলল ৪৯ মরদেহ বায়ার্ন মিউনিখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ চলচ্চিত্র প্রযোজক মাসুদুল মাহমুদ রুহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার