Apan Desh | আপন দেশ

ট্রান্সকমের তিন কর্মকর্তা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১২, ২১ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:১৩, ২১ এপ্রিল ২০২৪

ট্রান্সকমের তিন কর্মকর্তা রিমান্ডে

প্রতীকী ছবি

ট্রান্সকম গ্রুপের তিন কর্মকর্তার জামিন বাতিল করেছেন আদালত। তাদেরকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল, অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের পৃথক দুই মামলায় এ আদেশ দেন আদালত।

রোববার (২১ এপ্রিল) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রশিদুল আলমের আদালত এ আদেশ দেন।

জামিন বাতিল ও রিমান্ডে যাওয়া আসামিরা হলেন— ট্রন্সকম গ্রুপের কর্পোরেট ফাইন্যান্সের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, ব্যবস্থাপক আবু ইউসুফ মো. সিদ্দিক ও অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ মোসাদ্দেক।

গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আজকে বাদীপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এ তিন আসামির জামিন বাতিল করেন। মামলার তদন্ত কর্মকর্তার আগের করা রিমান্ড আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়। উভয় পক্ষের শুনানি শেষে তাদের রিমান্ডের আদেশ দেন।

গত ২২ ফেব্রুয়ারি ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের মেয়ে শাজরেহ হক বাদী হয়ে গুলশান থানায় পৃথক তিনটি মামলা করেন। মামলার পর গুলশান এলাকা থেকে আসামিদের গ্রেফতার করে পুলিশ। মামলায় ট্রান্সকম গ্রুপের ১০০ কোটি টাকা আত্মসাৎ, সম্পত্তি দখল ও অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তর করার অভিযোগ আনা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ