Apan Desh | আপন দেশ

সাংবাদিক আতিকুর রহমান আর নেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:০১, ২৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১১:০৬, ২৩ এপ্রিল ২০২৪

সাংবাদিক আতিকুর রহমান আর নেই

ফাইল ছবি

ভোরের কাগজের যুগ্ম বার্তা সম্পাদক আতিকুর রহমান মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে তিনি রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি মস্তিষ্কে অপারেশনের পর তার অবস্থা সংকটাপন্ন হলেও উন্নতির দিকে ছিল। তবে মঙ্গলবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান খান এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘ভোরের কাগজের যুগ্ন-বার্তা সম্পাদক আতিক ভাইয়ের জানাজা ও শেষ শ্রদ্ধা ভোরের কাগজ কার্যালয়ে দুপুর ১২টায়, জাতীয় প্রেস ক্লাবে দেড়টায় এবং ডিআরইউতে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।’

আরও পড়ুন <> সোশ্যাল মিডিয়া নীতিমালার আওতায় আসছে

আতিকুর রহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতক করেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দৈনিক আলআমিন পত্রিকায় যোগদানের মাধ্যমে তার সাংবাদিকতায় হাতেখড়ি। পরে কাজ করেছেন দৈনিক মানবজমিনের বিনোদন প্রতিবেদক হিসেবে। আরও কাজ করেছেন দৈনিক দিনের শেষে ও দৈনিক আজকালের খবর পত্রিকায়।

সাংবাদিক আতিকুর রহমান জাতীয় প্রেস ক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য। তার মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ