Apan Desh | আপন দেশ

চিকিৎসা নিতে সিঙ্গাপুর গেলেন ড. মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৫, ২২ জানুয়ারি ২০২৪

চিকিৎসা নিতে সিঙ্গাপুর গেলেন ড. মোশাররফ

ছবি : সংগৃহীত

উন্নত চিকিৎসা গ্রহণ করতে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সঙ্গে স্ত্রী ও দুই ছেলে রয়েছেন। 

সোমবার (২২ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির খান বলেন, সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে রওনা হয়েছেন খন্দকার মোশাররফ হোসেন।

রোববার (২১ জানুয়ারি) রাত ১২টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। সঙ্গে তার স্ত্রী, দুই ছেলেসহ পরিবারের ১১ জন সদস্য রয়েছেন।

এদিকে খন্দকার মোশাররফ হোসেনের ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন জানিয়েছেন, সম্প্রতি ব্রেন স্ট্রোকসহ রক্তক্ষরণ হয় খন্দকার মোশাররফ হোসেনের। ফলে কিছু দিন ধরে আইসিইউ ও সিসিইউতে ভর্তি ছিলেন তিনি। আর ব্রেনের বহির্ভাগে এখনো মেনিনজিওমা নামক টিউমার রয়েছে, যা সংকুচিত হয়নি পুরোপরি।

বিএনপির এ নেতাকে সিঙ্গাপুর ন্যাশন্যাল ইউনিভার্সিটি হসপিটালে ভর্তি করা হবে। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়