Apan Desh | আপন দেশ

ওএমএস নিতে কোয়ান্ট-সার্প সিকিউরিটিজের চুক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৭, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:০৪, ১৮ এপ্রিল ২০২৪

ওএমএস নিতে কোয়ান্ট-সার্প সিকিউরিটিজের চুক্তি

ছবি: সংগৃহীত

সুন্দর পরিসরে সেবা প্রদানের লক্ষ্যে নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমস (ওএমএস) চালু করতে যাচ্ছে সার্প সিকিউরিটিজ লিমিটেড। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ডিএসই ভবনে সার্প সিকিউরিটিজ লিমিটেড ও কোয়ান্ট ফিনটেক লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তির শর্ত অনুসারে, সার্প সিকিউরিটিজ লিমিটেডে গ্রাহকদের লেনদেন সম্পাদনের জন্য কিউ-ট্রেডার অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম দিবে। ফলে ব্রোকারেজ হাউজটির গ্রাহকরা বিশ্বের যেকোন প্রান্ত থেকে লেনদেন করতে পারবেন।

উল্লেখ্য, সার্প সিকিউরিটিজ লিমিটেড ডিএসই’র একটি ব্রোকারেজ হাউজ। কোয়ান্ট ফিনটেক লিমিটেডের ‘কিউ-ট্রেডার’ বাংলাদেশি উদ্যোক্তাদের তৈরি বিশ্বমানের প্রথম ওএমএস (অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম)।

অনুষ্ঠানে স্বাক্ষর করেন সার্প সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক ভূঁইয়া ও কোয়ান্ট ফিনটেকের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নাতেক মিনার।

উপস্থিত ছিলেন সার্প সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক মেজর (অব.) সাইদ গোলাম ওয়াদুদ, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মুহাম্মদ আজিজুল বারী এবং কোয়ান্ট ফিনটেকের সিইও মো. জাবেদ হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপন দেশ/টি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়