Apan Desh | আপন দেশ

বৃষ্টির খবর দিল আবহাওয়া অফিস

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১২:৪০, ৬ ফেব্রুয়ারি ২০২৪

বৃষ্টির খবর দিল আবহাওয়া অফিস

ফাইল ছবি

মাঘের দিন যত গড়িয়ে যাচ্ছে ততই কমে আসছে শীতের তীব্রতা। সারাদেশের তাপমাত্রাই বাড়ছে। এর মধ্যেই বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। সেই সঙ্গে তাপমাত্রাও কমবে বলে জানানো হয়েছে। ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি হতে পারে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।

আগামীকাল বুধবার অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলা আকাশ, আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত নদী অববাহিকায় মাঝারি-ঘন কুয়াশা পড়তে পারে। এছাড়া দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। ঘন কুয়াশার কারণে অভ্যন্তরীণ নৌ পরিবহনে সাময়িক বিঘ্ন ঘটতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রী সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আরও পড়ুন>> বৃষ্টির মধ্যেও বায়ু দূষণে ঢাকা প্রথম

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। এদিনও মধ্যরাত থেকে সকাল পর্যন্ত বিভিন্ন জায়গায় হালকা-মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়