Apan Desh | আপন দেশ

অস্ত্রসহ র‍্যাবের হাতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী ব্যুরো

প্রকাশিত: ১৩:০৮, ১৭ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৩:১১, ১৭ সেপ্টেম্বর ২০২৩

অস্ত্রসহ র‍্যাবের হাতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

ছবি : আপন দেশ

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে দুটি ওয়ান শুটারগানসহ একজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। তার নাম নয়ন আলী (২২)। তানোর থানার আলীতলা গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে র‍্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। র‍্যাব জানায়, শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে মরিচাডাঙ্গা এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুটি ওয়ান শুটারগান উদ্ধার করে র‍্যাবের অভিযানিক দল। 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে গোমস্তাপুরে একজন মাদক ব্যবসায়ী মাদকসহ অবস্থান করছেন। খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করে।এসময় ধাওয়া করে তাকে  হাতে-নাতে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানায় যে, তার কাছে অবৈধ অস্ত্র আছে। এরই প্রেক্ষিতে তার দেহ তল্লাশী করে কোমরে জিন্স প্যান্টের বেল্টের মধ্যে গোঁজানো অবস্থায় দুটি ওয়ান শুটারগান উদ্ধার করে।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজুর প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।

আপন দেশ/প্রতিনিধি/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়