Apan Desh | আপন দেশ

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ আটক ২

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২২, ২ অক্টোবর ২০২৩

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ আটক ২

হেরোইনসহ আটক দুই মাদক কারবারি

রাজশাহী: রাজশাহী শহরে কোটি টাকার হেরোইনসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ট্রাকের চালক পবার হাড়ুপুর এলাকার জিয়ারুলের ছেলে সাকিব (২৪) ও কাঁঠালবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে আবুল হায়াত (২২)।

রোববার (১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাশিয়াডাঙ্গার রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সোমবার (২ অক্টোবর) সকালে র‌্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এত উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, একটি মালবাহী ট্রাকে করে মাদককারবারিরা হেরোইনসহ চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী শহরের দিকে আসছে। এমন তথ্যে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রেলক্রসিং মোড়ে চেকপোষ্ট বসায় র‌্যাব। সেখানে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা নীল ও হলুদ রংয়ের ১টি ট্রাককে সিগন্যাল দিয়ে দাঁড় করানো হয়। এসময় ট্রাকের দরজা খুলে দুইজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদের আটক করে র‌্যাব সদস্যরা।

পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ১ হাজার ২০০শ’ গ্রাম হেরোইন পাওয়া যায়। সেই সঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়। উদ্ধার করা হেরোইনের আনুমানিক মূল্য এক কোটি ২০ লাখ টাকা।

পরে আটককৃতদের নগরীর কাশিয়াডাঙ্গা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়