Apan Desh | আপন দেশ

কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪১, ৭ অক্টোবর ২০২৩

কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

রহমত আলী

বাগেরহাট: জেলার রামপালে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি রহমত আলীকে (২৬) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬। শুক্রবার (৬ অক্টোবর) দিনগত গভীর রাতে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে আটক করা হয়। শনিবার (৭ অক্টোবর) দুপুরে র‌্যাব রহমত আলীকে রামপাল থানায় হস্তান্তর করে। এনিয়ে ওই মামলায় এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রহমত আলী রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের মো. মাহবুবুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার আগমুহূর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে মো. রহমত আলী ও শেখ রাসেল নামে দুই যুবক ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে উপজেলার বড় দুর্গাপুর পুটিমারি এলাকার একটি ঘেরে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। এরপর রাত ৭টার দিকে কাউকে কিছু না বলার শর্তে মহেন্দ্রযোগে ওই কিশোরীকে তার বাড়িতে পাঠিয়ে দেয় তারা। ওই রাতেই ভিকটিমের মামা বাদী হয়ে তিন যুবকের নামে ধর্ষণ মামলা করেন। পরে ওই রাতেই রামপাল থানা পুলিশ এজাহার নামীয় আসামি শেখ রাসেল শেখ (২৬) ও রাকিব হোসেন সজলকে (২৫) গ্রেফতার করে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, ঘটনার পরপরই আমরা দুই আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। র‌্যাবের হাতে আটক রহমত আলীকেও আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়