Apan Desh | আপন দেশ

মানিকগঞ্জে গুলি ছোড়ে পলায়নকালে জনতার হাতে ডাকাত ধরা

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৮, ১৪ অক্টোবর ২০২৩

মানিকগঞ্জে গুলি ছোড়ে পলায়নকালে জনতার হাতে ডাকাত ধরা

দৌলনতপুর থান: ফাইল ছবি

মানিকগঞ্জের দৌলতপুরে ককটেল ফাটিয়ে এক ব্যবসায়ীর ৭০ ভরি সোনা ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতদের গুলিতে জাকির হোসেন মৃধা নামে এক যুবক আহত হয়েছেন। শুক্রবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে মানিকগঞ্জ-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের কাছেই এ ঘটনা। পরে এক ডাকাতকে আটক করে মারধরের পর পুলিশে দিয়েছে জনতা। আটক ডাকাত সদস্যের নাম জসিম উদ্দিনের (৩৬) বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদা গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা। আহত মৃধাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সফিকুল মোল্ল্যা বলেন, ডাকাত চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ।ডাকাতি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। মামলাও প্রক্রিয়াধীন।

ভুক্তভোগী ব্যবসায়ী দিলীপ রাজবংশী দুল বলেন, তিনি দৌলতপুর বাজারের মা জননী জুয়েলার্সের স্বত্বাধিকারী।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কর্মচারীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে দুটি মোটরসাইকেলে পাঁচডাকাত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে প্রথমে ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে একাধিক রাউন্ড ফাঁকি গুলি ছোড়ে। এ সময় দিলীপের কাছে থাকা ৭০ ভরি সোনা ও এক লাখ টাকা ছিনিয়ে নেয়া তারা। 

তিনি আরও বলেন, তাদের চিৎকারে আশপাশের লোকজন ডাকাতদের ধাওয়া করে। তারা গুলিবর্ষণ করতে করতে পালিয়ে যেতে থাকে। এ সময় তাদের ছোড়া গুলিতে জাকির মৃধা নামে একজন আহত হন। পাশের জেলা টাঙ্গাইলের নাগরপুরের গাংবিহালী এলাকায় স্থানীয় লোকজন ডাকাতদলের মোটরসাইকেল ঘেরাও করলে সেখানেও গুলিবর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে দৌলতপুরের গাজীসাইল এলাকায় এক ডাকাতকে ধরে গণপিটুনীর পর পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। বাকিরা পালিয়ে যায়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়