Apan Desh | আপন দেশ

রাজশাহীতে পিস্তল ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১১, ২৩ অক্টোবর ২০২৩

রাজশাহীতে পিস্তল ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

ছবি: আপন দেশ

রাজশাহীর বাঘা উপজেলায় একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান ও দুটি তাজা বুলেটসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। অস্ত্র ব্যবসায়ীর নাম  আলামীন (২৬), তিনি গোদাগাড়ী থানার ইয়াজপুর গ্রামের সোলেমানের ছেলে। সোমবার সকালে র‍্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়, রোববার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর মধ্যপাড়া গ্রামে এক ব্যক্তি অবৈধ মাদকসহ অবস্থান করছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওইব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে  আটক করা হয়। 

পরে তার দেহ তল্লাশী করে কোমরে স্বচ্ছ কসটেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় উক্ত অস্ত্র, ম্যাগজিন ও গুলি উদ্ধার করে র‍্যাব। গ্রেফতারকৃতর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়