Apan Desh | আপন দেশ

বাগেরহাটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৮, ২৯ অক্টোবর ২০২৩

বাগেরহাটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

ছবি: আপন দেশ

বাগেরহাটের মোংলায় ফাতেমা আক্তার ময়না (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ অক্টোবর) বিকেলে মোংলা পৌর শহরের খোসেরডাঙ্গার ইসমাইল হাওলাদারের ভাড়া বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন। 

নিহত ফাতেমা আক্তার ময়না ইসমাইল হাওলাদারের বাড়ির ভাড়াটিয়া আঃ জব্বারের ছেলে জাকির হাওলাদারের (৪৫) দ্বিতীয় স্ত্রী ও পৌর শহরের মোরশেদ সড়ক এলাকার লোকমান হোসেনের মেয়ে।
গত ৭ মার্চ সম্পর্কের জেরে জাকির হাওলাদারের সঙ্গে ফাতেমা আক্তার ময়নার বিয়ে হয়েছিল। জাকির হাওলাদারের প্রথম স্ত্রীর ঘরে কলেজ পড়ুয়া একটি ছেলে আছে।

নিহতের স্বজনরা জানান, মোংলা পৌর শহরের চাল ব্যবসায়ী জাকির হোসেনের সঙ্গে বিয়ে হয় ফাতেমার। এরপর ভাড়ায় তারা মোংলার খোসেরডাঙ্গায় বসবাস করতেন। কিন্তু জাকিরের আগের সংসারে সন্তান নিয়ে তাদের ঝগড়া চলছিল। রোববার দুপুরে তারা ফাতেমার কান্নার শব্দ শুনতে পান। 
নিহত ফাতেমার চাচাতো ভাই সোহাগ বলেন, দুপুরে ফাতেমার স্বামী জাকির তার শাশুড়ি আম্বিয়া বেগমকে ফোন দিয়ে বাসায় আসতে বলেন। তিনি আসলে ঘরের বাহির থেকে তালাবদ্ধ দেখতে পান। কিছুক্ষণ পর জাকির এসে জানায় সে খাবার আনতে গিয়েছিল। নিহত ফাতেমার মা ও স্বামী গেটের তালা খুলে রুমে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে। পরে পুলিশে খবর দেন তারা। 

তবে জাকির হাওলাদার বলেন, তার সঙ্গে কোনো শারীরিক ও মানসিক নির্যাতনের ঘটনা ঘটেনি। আমার ছেলের কথার ঘটনার রেশ ধরে সে আমাদের শয়নকক্ষে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আনা হয়েছে। মরদেহের ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে। আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়