Apan Desh | আপন দেশ

সিলেটে শ্যামলী বাসে আগুন দেয়ার চেষ্টা

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪০, ৩১ অক্টোবর ২০২৩

সিলেটে শ্যামলী বাসে আগুন দেয়ার চেষ্টা

শ্যামলী পরিবহনের এই বাসে আগুন দেয়ার চেষ্টা করেছিল দুর্বত্তরা

সিলেট: সিলেটে শ্যামলী (এনআর ট্রাভেলস) পরিবহনের একটি বাসে আগুন দেয়ার চেষ্টা করছে দুর্বত্তরা। দক্ষিণ সুরমার গালিমপুরে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের আতিবাড়ি এলাকায় এঘটনা ঘটেছে। এ সময় গাড়িটিতে ভাঙচুরও চালায় তারা। তবে যাত্রীরা বাসের টায়ারে লাগা আগুন নিভিয়ে ফেলেন। ফলে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পিকেটাররা পালিয়ে যায়।
 
এদিকে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে সকাল থেকেই ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে বাস চলাচলে বাধা দিচ্ছে পিকেটাররা। সড়কে গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে তারা। যদিও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মহাসড়কে পুলিশের পাশাপাশি টহল দিচ্ছে বিজিবিও।

সকাল সাড়ে ৮ টার দিকে দক্ষিণ সুরমার আতিবাড়িতে সিলেট-ঢাকা মহাসড়কে রাস্তায় গাছ ফেলে আগুন ধরিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পিকেটাররা। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা জানান, আমরা মানুষের সার্বিক নিরাপত্তায় প্রস্তুত। কেউ নাশকতার চেষ্টা করলে দ্রুত তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, গালিমপুরে একটি বাসে আগুন দেয়ার চেষ্টা করা হয়েছিল। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকেটাররা পালিয়ে যায়। কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়