Apan Desh | আপন দেশ

রাজশাহীতে বিদেশি পিস্তল-গুলিসহ আটক ১

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ২৮ নভেম্বর ২০২৩

রাজশাহীতে বিদেশি পিস্তল-গুলিসহ আটক ১

আপক রায়হাতুল সালমান রাজ

রাজশাহী: রাজশাহীতে বিদেশি পিস্তল ও গুলিসহ রায়হাতুল সালমান রাজ (১৯) নামে এক অস্ত্র কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৫টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় আরও ৪ জন পালিয়ে যায়।

আটক রায়হাতুল রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার হাট কানপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। পলাতকরা হলেন, একই উপজেলার খিদ্র খলসী গ্রামের লুৎফরের ছেলে মাইনুল ইসলাম (৩২) গগনবাড়িয়া গ্রামের রফিকুলের ছেলে জনি (৩৬) বাজু খলসী সাজিপাড়ার আইয়ুব আলী ও রফিকুল ইসলাম (৫৫)।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে র‍্যাব জানায়, রাজশাহীর একটি আভিযানিক দল সোমবার বিকেল ৫টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ী এলাকার মেসার্স এন.বি ফিলিং স্টেশনের পাশ থেকে রাজকে আটক করে। এসময় তার দেয়া তথ্যে জঙ্গলের মধ্য থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, রাজকে আটকের সময় ঘটনাস্থল থেকে অন্য চারজন  কৌশলে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের রাজ পালিয়ে যাওয়া ব্যক্তিদের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করার কথা স্বীকার করেছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়