Apan Desh | আপন দেশ

আজ ফরিদপুর যাচ্ছেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩০, ২ জানুয়ারি ২০২৪

আপডেট: ০৯:৪২, ২ জানুয়ারি ২০২৪

আজ ফরিদপুর যাচ্ছেন শেখ হাসিনা

ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে ভোট চাইতে ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকাল তিনটায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে ফরিদপুরে নানা আয়োজন করা হয়েছে। সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জনসভার মঞ্চ তৈরির কাজ এরই মধ্যে শেষ হয়েছে। মাঠের একদিকে থাকা স্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনী নির্মাণ করা হয়েছে।

এ ছাড়া মাঠে নারী-পুরুষের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও জনসাধারণের মাঠে প্রবেশের পৃথক পথ নির্ধারণ করা হয়েছে। এর পাশাপাশি শহরজুড়ে চালানো হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। সমাবেশের মাঠ সংলগ্ন এলাকাজুড়ে সড়কের পাশের গাছের নিচের অংশ রঙ করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে।

ফরিদপুর পৌরসভার উদ্যোগে সড়ক পরিষ্কার ও যেসব ড্রেনের স্লাবে ত্রুটি আছে- সেগুলোসহ রাস্তাঘাটের ছোটখাটো সংস্কার করে শহরের সৌন্দর্য বাড়ানো হয়েছে।

সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হক। আশা করা হচ্ছে, এতে ফরিদপুরের বাকি তিন আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরাও উপস্থিত থাকবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ বলেন, নেত্রীর আগমনে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। জনসভা স্থলে নারী ও পুরুদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও সাধারণ মানুষের মাঠে প্রবেশের পথও নির্ধারণ করা হয়েছে।পাশাপাশি শহরজুড়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা চলছে। সমাবেশ মাঠ সংলগ্ন এলাকায় সড়কের পাশের গাছের নিচের অংশ সৌন্দর্য্য বর্ধনের জন্য রঙ করা হচ্ছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়