Apan Desh | আপন দেশ

কাউন্সিলরকে ছাড়াতে এমপি-ওসির বাকবিতণ্ডা

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৪:২৮, ৭ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৪:৩৮, ৭ জানুয়ারি ২০২৪

কাউন্সিলরকে ছাড়াতে এমপি-ওসির বাকবিতণ্ডা

ভিডিও থেকে নেয়া ছবি

চট্টগ্রাম জেলার বাঁশখালী পৌরসভার আটক কাউন্সিলরকে ছাড়াতে এসে ওসি সঙ্গের বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন স্থানীয় সংসদ সদস্য ও নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বাঁশখালী থানায় এ ঘটনা ঘটে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

এর আগে ভোট গ্রহণ প্রক্রিয়ায় বাধা দেয়ার অভিযোগে আবদুল গফুর নামের এক কাউন্সিলরকে আটক করে পুলিশ। সাড়ে ১১টার দিকে দক্ষিণ জলদী আসকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আটক কাউন্সিলরকে ছাড়াতে এসে সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী থানায় এসে ওসিকে ধমকা-ধমকি করেছেন।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, কাউন্সিলর আবদুল গফুর ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করার চেষ্টা করেন। তা না পেরে দলবল নিয়ে এসে ভোট গ্রহণ বন্ধ করে দেয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশের ওপর চড়াও হন তিনি। এ জন্য তাকে আটক করা হয়েছে।

তাকে আটকের পর থানায় ছুটে আসেন মোস্তাফিজুর রহমান চৌধুরী। কেন কাউন্সিলরকে আটক করা হয়েছে জানতে চান। তাকে ছেড়ে দিতে বলেন। এসময় পুলিশের এক সদস্য সংসদ সদস্যের হম্বিতম্বি ভিডিও করার চেষ্টা করলে তিনি তার দিকে তেড়ে যান। ওসির সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান।

আরও পড়ুন <> ব্রাহ্মণবাড়িয়ায় ২ জাল ভোটারের কারাদণ্ড

সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী একেএম মোস্তাফিজুর রহমান রাসেল বলেন, একজন কাউন্সিলরকে থানায় আটকে রাখার খবর পেয়ে সেখানে যান সংসদ সদস্য। তিনি তাকে কেন আটকে রাখা হয়েছে জানতে চান ওসির কাছে। ওসি বিষয়টি কাউন্সিলরের কাছে জানতে বলেন। কোনো অভিযোগ না থাকলে তাকে ছেড়ে দিতে বলেন। তা নিয়ে দুজনের মধ্যে একটু কথা কাটাকাটি হয়েছে।

প্রসঙ্গত, এর আগে প্রতিপক্ষের মামলা নেয়ায় ওসিকে দেখে নেয়ার হুমকি ও তার লোকজনকে ধরলে হাত কেটে নেয়ার হুমকি দেন সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নে ভোটার রয়েছে তিন লাখ ৭০ হাজার ৭৭৫ জন। এরমধ্যে নারী ভোটার এক লাখ ৭২ হাজার ৮৯৭। ১১৪টি ভোট কেন্দ্র।

এই আসন থেকে এবার লড়ছেন ১০ জন প্রার্থী। এই আসনে নৌকা প্রতীকের প্রার্থী ছাড়া আওয়ামী লীগের দুই স্বতন্ত্র প্রার্থী আছেন। ঈগল প্রতীকের মুজিবুর রহমান ও ট্রাক প্রতীকের আব্দুল্লাহ কবির। এর মধ্যে মুজিবুর চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও আব্দুল্লাহ কবির দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য। তাদের তিনজনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়