Apan Desh | আপন দেশ

মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মী নিহত

সিলেট ব্যুরো

প্রকাশিত: ০৯:৩৮, ২০ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৩:৪৩, ২০ জানুয়ারি ২০২৪

মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মী নিহত

ছবি : সংগৃহীত

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে সিলেট-জাফলং মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন, জৈন্তাপুর উপজেলার ৪ নম্বর বাংলাবাজার ব্রিজের পাশে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন, উপজেলার নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে জুবায়ের আহসান (২৬), নিজপাট তোয়াসীহাটি গ্রামের রণদ্বীপ পালের ছেলে নেহাল পাল রিসব (২৫), নিজপাট পানিহারাহাটি গ্রামের আরজু মিয়ার ছেলে মেহেদী হোসেন তমাল (২৪) ও নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে সুমন আহমদ (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জৈন্তাপুর থেকে প্রাইভেটকার নিয়ে জাফলংয়ে যাচ্ছিলেন ওই চার জন। ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। বাকি দুজন সিলেটে নেয়ার পথে মারা যান।

নিহত চারজনই ছাত্রলীগের রাজনীতি করেন বলে জানা গেছে।

সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, জৈন্তাপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের চার নেতাকর্মী নিহত হয়েছেন। 

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তিনি নিহত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্ত্বনা দেন।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পে দায়িত্বরত জেলা পুলিশের সদস্য জনি চৌধুরী বলেন, রাত দেড়টার দিকে চারজনকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়