Apan Desh | আপন দেশ

শীতে গোসল করতে বলায় আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৭, ২৪ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৭:২৯, ২৪ জানুয়ারি ২০২৪

শীতে গোসল করতে বলায় আত্মহত্যা

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে গোসল করতে বলায় আত্মহত্যা করেছে এক শিশু। তার নাম লামিয়া আক্তার (৯)। উপজেলার যাদবপুর গ্রামের লুৎফর রহমানের মেয়ে। সে সে যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলেন।

জানা যায়, তীব্র শীতের কারণে গত কয়েকদিন ধরে গোসল করেনি লামিয়া। মঙ্গলবার সকালে তার মা তাকে গোসল করতে বলে। এ সময় মায়ের সঙ্গে তার রাগারাগি হয়। এর কিছুক্ষণ পরে তার মা সাংসারিক কাছে ব্যস্ত হয়ে পড়েন। অন্যদিকে লামিয়া ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়।

বিষয়টি টের পেয়ে অনেক ডাকাডাকি করা হয়। কিন্তু কোন সাড়াশব্দ না পাওয়ায় ঘরের দরজা ভাঙে স্বজনরা। সেখানে লামিয়াকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবারে বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন এ তথ্য জানিয়েছেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় পরিবারের কোনো অভিযোগ ছিল না। বিধায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়