Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে আট শিক্ষককে অব্যাহতি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৮, ২২ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:১০, ২২ ফেব্রুয়ারি ২০২৪

নোয়াখালীতে আট শিক্ষককে অব্যাহতি

ছবি: সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ীতে আট শিক্ষককে অব্যাহতি দেয়া হয়েছে। চলমান দাখিল পরীক্ষায় হলের দায়িত্বে ছিলেন তারা। অভিযোগ দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতা করেছিলেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার হামেদীয়া কামিল মাদরাসা কেন্দ্রের ঘটনা এটি।

শিক্ষকরা হলেন- উপজেলার থানার হাট দাখিল মাদরাসার দেলওয়ার হোসেন, আমকি মহিলা মাদরাসার আমিরুল হোসেন, পিতাম্বরপুর দাখিল মাদরাসার সাইফুল ইসলাম, শাকতলা আলিম মাদরাসার সুমি আক্তার ও আবুল হোসেন, নান্দিয়া পাড়া আলিম মাদরাসার শরিফ মোহাম্মদ ইকবাল, হামেদীয়া কামিল মাদরাসার মেজবা উদ্দিন ও ইউনুস শরিফ। তারা সবাই সহকারী শিক্ষক।

বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্র সচিব ও হামেদীয়া কামিল মাদ্রাসার অধ্যাক্ষ মাওলানা সাইফুল্লাহ মনির। বলেন, ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ ফাতেমা কেন্দ্র পরিদর্শনের সময় দায়িত্ব অবহেলার প্রমাণ পান। এতে ওই আট শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

সোনাইমুড়ী ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ ফাতেমা বলেন, পরীক্ষার্থীরা পরীক্ষা চলাকালে শিক্ষকদের সহযোগিতা নিয়ে সেট-কোড পূরণ করছিল। কেন্দ্র পরিদর্শনের সময় বিষয়টি আমার নজরে আসে। পরে তাৎক্ষণিক আট শিক্ষককে অব্যাহতি দেয়া হয়।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়