Apan Desh | আপন দেশ

বান্ধবীর বিয়ে হওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২৩, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

বান্ধবীর বিয়ে হওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

বান্ধবীর বিয়ে হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন রিয়া খাতুন (১৭)। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেন। তিনি কুষ্টিয়ার কুমারখালী আদর্শ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। উপজেলার তারাপুর গ্রামের রাশিদুল মালিথার মেয়ে। গত মঙ্গলবার মধ্যরাতে নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দেন রিয়া। এমনটাই জানিয়েছে নিহতের পরিবার ও স্থানীয়রা।

ফেসবুক স্ট্যাটাসে রিয়া লেখেন, ‘অনেক মানুষই তো মরে, আমি মরলেই দোষ কী বা তাতে’।

এ ঘটনায় নিহতের ফুফু টুম্পা খাতুন জানান, তার ভাতিজি রিয়ার সঙ্গে সহপাঠী নুসরাতের খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তারা একে অন্যকে একদিন না দেখে থাকতে পারত না। দুই বান্ধবী ওয়াদাবদ্ধ ছিল যে, পড়ালেখা শেষ করে একসঙ্গে বিয়ে করবে। কিন্তু হঠাৎ নুসরাতকে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের পর নুসরাত বাবার বাড়িতে এলে রিয়া তাকে স্বামীর বাড়ি যেতে নিষেধ করে।

আরও পড়ুন>> স্বামীকে পিটিয়ে হত্যায় স্ত্রীর কারাদণ্ড

নুসরাত তার অনুরোধ উপেক্ষা করে স্বামীর বাড়িতে যায়। পরে মঙ্গলবার রাতে পাশের ওয়াজ মাহফিল থেকে ফিরে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় রিয়া। সকালে পরিবারের লোকজন ঝুলন্ত মরদেহ দেখতে পান। 

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, ময়নাতদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে কুমারখালী থানায় আনইউজুয়াল ডেথ (ইউডি) মামলা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়